টাঙ্গাইলে ২৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের আটটি আসনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রোববার ২৩ প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন।

মনোনয়পত্র প্রত্যাহারকারীরা হলেন, টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে বিএনপির ফকির মাহবুব আনাম স্বপন, কৃষক শ্রমিক জনতা লীগের ফারুক আহমেদ ও স্বতন্ত্র প্রার্থী খন্দকার আনোয়ারুল হক। টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনে বিএনপির শামছুল আলম তোফা ও কৃষক শ্রমিক জনতা লীগের মো. রফিকুল ইসলাম।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে বিএনপির মাঈনুল ইসলাম ও কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুর রশীদ মিয়া। টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে বিএনপির লুৎফর রহমান মতিন, শুকুর মাহমুদ, আব্দুল হালিম মিয়া ও বেনজীর আহমেদ টিটো, কৃষক শ্রমিক জনতা লীগের আজাদ সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দলের এসএম আবু মোস্তফা।

টাঙ্গাইল-৫(সদর) আসনে বিএনপির ছাইদুল হক ছাদু ও কৃষক শ্রমিক জনতা লীগের হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক। টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে বিএনপির নুর মোহাম্মদ খান, ওয়াকার্স পার্টির মাকসুদুল হক, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) রবিউল আওয়াল ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সৈয়দ নাভেদ হোসেন। টাঙ্গাইল-৭(মির্জাপুর) বিএনপির সাইদুর রহমান সাইদ সোরহাব, কৃষক শ্রমিক জনতা লীগের লিলি বেগম ও ওয়ার্কার্স পার্টির গোলাম নওজন চৌধুরী।

এছাড়া টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে কৃষক শ্রমিক জনতা লীগের হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।