টঙ্গীবাড়ীতে জোড়া খুনের মামলার প্রধান ৩ আসামীসহ গ্রেফতার ৮

মো:সুজন মুন্সিগঞ্জ থেকে : টঙ্গীবাড়ী উপজেলার বেতকা ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলি হোসেন বাবু ও সাবেক সাধারণ সম্পাদক শাহ-আলম খানঁ হত্যা মামলার প্রধান ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার ভোরে মুন্সীগঞ্জ সার্কেল (সিরাজদিখান-টঙ্গীবাড়ী) এসপি কাজি মাকসুদা লিমার নেতৃত্বে খুলনা জেলার সোনাডাঙ্গা উপজেলার স্থানীয় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে পুলিশ ৩ আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার কান্দাপাড়া গ্রামের মানিক মোল্লার ৩ ছেলে রাসেল মোল্লা (২৮), সোহেল মোল্লা (৩৫) এবং নাছিম মোল্লা (৩৮)। তারা এই হত্যা মামলার ১,২ ও ৩ নং এজাহার নামিয় আসামী। এর আগে এই মামলার আরো ৫ আসামীকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।
রবিবার দুপুরে ৩ আসামীর রিমান্ড শুনানী শেষে মুন্সীগঞ্জ আমলী আদালত ৪ এর বিচারক বাকি বিল্লাহ ওই মামলার এজাহারভূক্ত আসামী ফজল খাঁর ২ দিন পুলিশ রিমান্ড মঞ্জুর করে। খুনের ২ দিনের মধ্যে এজাহার নামিয় ৮ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হলো পুলিশ। এ ব্যাপারে মুন্সীগঞ্জ সার্কেল (সিরাজদিখান-টঙ্গীবাড়ী) এসপি কাজি মাকসুদা লিমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জোড়া খুনের মামলার ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে।
উল্লেখ্য, গত শনিবার রাতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার কান্দাপাড়া গ্রামে বিএনপির উক্ত ২ নেতাকে কুপিয়ে খুন করা হয়। এ ঘটনায় নিহত শাহ-আলম খানের স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় ১৪জনকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় এই পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে।