ঝিনাইদহে ২ হাজার বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার সামন্তা গ্রাম থেকে দুই হাজার বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

গতকাল (শনিবার) ভোর রাতে ওই গ্রামের খলিলুর রহমানের বাড়ি থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে- মহেশপুর উপজেলার কাজিরবেড় গ্রামের আবুল হোসেনের ছেলে মোহাইমেন (২৫), সামন্তা গ্রামের মিজানুর রহমানের ছেলে তুষার হোসেন (১৬) ও শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কুমলিরচর গ্রামের আব্দুল হান্নানের ছেলে সুমন মিয়া (৩০)। তবে পুলিশের অভিযানকালে মাদক ব্যবসায়ী খলিলুর রহমান ও কবির হোসেন পালিয়ে যায়।

ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান জানান, মহেশপুর উপজেলার সামন্তা গ্রামের খলিলুর রহমান দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। পুলিশ গোপন সূত্রে খবর পায় ভারত থেকে আনা বিপুল পরিমাণ ফেনসিডিল তাঁর বাড়িতে মজুত করা হয়েছে। এ বিপুল পরিমাণ ফেনসিডিল ট্রাকযোগে ঢাকায় পাঠানো হচ্ছে। এ খবরের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল তাঁর বাড়িতে অভিযান চালায়।

খলিলুর রহমানের বসতঘরের ভিতর থেকে দুই হাজার ফেনসিডিল উদ্ধার ও তিন জনকে আটক করা হয়। বাড়ির মালিক খলিলুর রহমান ও তার সঙ্গী কবির হোসেন পালিয়ে যায়। এসময় ফেনসিডিল বহনকারী একটি মিনি ট্রাক জব্দ করা হয় বলে জানান এ পুলিশ সুপার।