ঝিনাইদহে পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহ সদর উপজেলার খাজুরা এলাকা থেকে ৬১ পিচ ইয়াবাসহ উজির আলী(৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে তাকে আটক করা হয়।

আটককৃত উজির আলী খাজুরা গ্রামের শফিউদ্দিনের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি (অপারেশন) মহসীন হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে খাজুরা এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ উজির আলীকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল।

পুলিশ সুপার হাসানুজ্জামান এর নির্দেশে সদর থানার ওসি এমদাদুল হক শেখ এর নের্তৃতে সদর উপজেলাকে মাদকমুক্ত করার জন্য এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এদিকে, ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের বদনপুর গ্রাম থেকে মাদক মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী গোলাম সরওয়ারকে(৫৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি (অপারেশন) মহসীন হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে অভিযান চালিয়ে গোলাম সরওয়ারকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের মৃত সবেদ আলীর ছেলে।

থানা সুত্রে জানা যায়, ওসি মহসীন হোসেন অভিযান চালিয়ে চলতি মাসে মাদকসহ বিভিন্ন মামলায় ৮ জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছেন।

Inline
Inline