ঝিনাইদহে অংকুর নাট্য একাডেমীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ অংকুর নাট্য একাডেমীর পক্ষ থেকে বার্ষিক পরীক্ষার সনদ পত্র, বৃত্তি প্রদান ও শীতবস্ত্র বিতরণ করা হয়। শনিবার সকালে ঝিনাইদহ সদর উপজেলা মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় অংকুর নাট্য একাডেমীর সভাপতি মসলেম আলীর সভাপতিত্বে অংকুর নাট্য একাডেমীর সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন জুলিয়াসের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, প্রভাষক আকমল হোসেন, সাইফুল ইসলাম, বিশ্ব সাহিত্য কেন্দ্রের জেলা ইউনিট ইনচার্জ আলমগীর হোসেন, অংকুর নাট্য একাডেমীর সহ-সভাপতি ইছাহক আলী, সাহিত্যিক হরিশ চন্দ্র। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অংকুর নাট্য একাডেমীর আজীবন সদস্য জিনিয়া জাফরিন উর্মি।

পরে অংকুর নাট্য একাডেমীর পক্ষ থেকে বার্ষিক পরীক্ষার সনদ পত্র, বৃত্তি প্রদান ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শেষে অংকুর নাট্য একাডেমীর শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।