ঝালকাঠির ১৫ ছাত্রী পেল সাইকেল ও ২২ ভিক্ষুককে পুনবার্সনে সহায়তা

রহিম রেজা, ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরে মেধাবী ১৫ ছাত্রীকে বাই সাইকেল প্রদান করা হয়েছে এবং ভিক্ষক মুক্তকরণ পুনর্বাসন কমূসচির আওতায় ২২ ভিক্ষুককে চায়ের দোকান ও মুরগি পালনের বিভিন্ন উপকরণসহ অর্থ সহায়তা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা সভাকক্ষে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো. হামিদুল হক।

ইউএনও আফরোজা বেগম পারুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। বক্তব্য রাখেন ওসি শামসুল আরেফিন, রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার ও রাজাপুর সাংবাদিক ক্লাবের সাংবাদিক এনামুল হক প্রমুখ।

জানা গেছে, সদর, মঠবাড়ি ও শুক্তাগড় ইউনিয়ন পরিষদের এলজিএসপি প্রকল্পের অর্থায়নে ১৫ মেধাবী শিক্ষার্থীকে বাই সাইকেল প্রদান এবং ভিক্ষুক মুক্তকরণ পুনর্বাসন কমূসচির আওতায় ৬ ভিক্ষুককে চায়ের দোকানের জন্য ১টি চা ফ্লাক্স, ১ কেজি চিনি, দুই প্যাকেট, চাল ২০ কেজি, ৬ হাজার টাকা এবং ১৬ ভিক্ষুককে ১০টি মুরগি, ১ মুরগির ঘর, চাল ২০ কেজি, গম ২০ কেজি ও ৬ হাজার টাকা প্রদান করা হয়েছে।