ঝালকাঠিতে গণপিটুনিতে যুবক নিহত

রহিম রেজা, ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠিতে গরু চোর সন্দেহে কালাম মোল্লা নামে এক যুবক গ্রামবাসীর গণপিটুনিতে নিহত হয়েছে। গত রাতে (শুক্রবার গভীর রাতে) সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দিয়াকুল গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার দুপুর ১২টার দিকে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। কালাম মোল্লা বরিশালের পলাশপুরের বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে পুলিশ তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গভীর রাতে একটি ট্রলারে করে তিনজন ব্যক্তি দিয়াকুল গ্রামে প্রবেশ করে। তাঁরা স্থানীয় কৃষক তোফাজ্জেল হোসেন মৃধার বাড়িতে গিয়ে গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে নেওয়ার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে কৃষক তোফাজ্জেল হোসেন ডাকাত এসেছে বলে চিৎকার শুরু করেন। এসময় স্থানীয়রা এসে এক ব্যক্তিকে গরুসহ হাতে নাতে ধরে ফেলে। অন্য দুইজন পালিয়ে যায়। আটককৃত ব্যক্তিকে রাতেই উত্তেজিত গ্রামবাসী গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

ঝালকাঠি সদর থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, খবর পেয়ে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হচ্ছে। বিষয়টি তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সদর থানার ওসি।