জয়রামপুরে করিমনের ধাক্কায় ওয়েভ ফাউন্ডেশনের কর্মচারী আহত

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদার জয়রামপুর চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের জয়রামপুর মজার পুকুর নামকস্থানে করিমনের ধাক্কায় মটরসাইকেল চালক জীবননগর ওয়েভ ফাউন্ডেশনের কর্মচারী ছানোয়ার হোসেন(৩৫) মারাত্মক আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
আহত ছানোয়ার মেহেরপুরের পিরোজপুর গ্রামের আরশেদ আলীর ছেলে।

সে দামুড়হুদার চিৎলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ছানোয়ার হোসেন মটরসাইকেল যোগে জীবননগর অফিসে যাওয়ার পথে দামুড়হুদার জয়রামপুর মজার পুকুর নামকস্থানে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস’কে সাইড দিতে গেলে একটি দ্রুতগামী করিমন পিছন দিক থেকে তাকে ধাক্কা দেয়। এসময় বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সাথে তার মোটরসাইকেলে ধাক্কা লাগলে ছানোয়ার রাস্তার ডানদিকে ছিটকে পড়ে আহত হয়। এসময় মোটরসাইকেলের উপর দিয়ে বাস চলে গেলে মোটরসাইকেলটি দুমড়ে মুছড়ে যায়।
স্থানীয়রা আহত ছানোয়ারকে উদ্ধার করে। পরে দামুড়হুদার লোকনাথপুর ফায়ার সার্ভিস সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে আহত ছানোয়ারকে দামুড়হুদার চিৎলা হাসপাতালে নিয়ে আসে। রিপোর্ট লেখা পর্যন্ত ছানোয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিল তার অবস্থা আশংখা মুক্ত বলে জানায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।