জয়পুরহাটে ভটভটি উল্টে নিহত দুই

জয়পুরহাট (রাজশাহী) সংবাদদাতা : জয়পুরহাটে গরুবোঝাই একটি ভটভটি উল্টে খাদে পড়ে গেছে। এতে দুইজন নিহত এবং আটজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে জয়পুরহাট-ধামইরহাট সড়কের মঙ্গলবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জটিরহাট গ্রামের খায়ের উদ্দিনের ছেলে কাউছার হোসেন এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার ধানসুরা গ্রামের মারুফের ছেলে মানিক।

আহতরা হলেন- জয়পুরহাটের পারুলিয়া গ্রামের বিশ্বনাথের ছেলে মংলী, হেলকুন্ডা গ্রামের আব্দুল লতিফের ছেলে রাহাত, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বোয়ালদার গ্রামের আনারুলের ছেলে দেলোয়ার, একই গ্রামের নেজামের ছেলে রেজাউল, হামিদুলের ছেলে মামুদুল, জাহাঙ্গীরের ছেলে রফিকুল, চাঁপাইনবাবগঞ্জ জেলার ধানসুরা গ্রামের খাদেমুলের ছেলে জাহাঙ্গীর।

জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মুমিনুল হক জানান, রাজশাহী থেকে গরু কিনে ভটভটিযোগে দিনাজপুর যাচ্ছিলেন কয়েকজন। মঙ্গলবাড়ি এলাকায় আসার পর ভটভটির চালক নিয়ন্ত্রণ হারালে যানটি উল্টে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত এবং আটজন আহত হয়।

আহতদের জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।