জুটি বাঁধলেন সিয়াম-মেহজাবিন

বিনোদন প্রতিবেদক : লাক্স সুপারস্টার হয়ে শোবিজে পথ চলা শুরু করেন মেহজাবিন চৌধুরী। নাটক, টেলিছবি, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনে তার সফল উপস্থিতি মুগ্ধতা ছড়িয়েছে বারবার। তবে কখনোই তাকে সিনেমায় দেখা যায়নি।

তবে ছোটপর্দার পাশাপাশি চলচ্চিত্রেও সাফল্য পেয়েছেন অভিনেতা সিয়াম। বলা চলে তিনি এখন পুরোদস্তুর সিনেমারই মানুষ। মডেল-অভিনেতা সিয়ামকে এখন সিনেমাপ্রেমীরা জনপ্রিয় চিত্রনায়ক নামেই ডাকেন।

সিয়াম-মেহজাবিন এবার জুটি বাঁধলেন। তাদের দেখা যাবে নতুন একটি বিজ্ঞাপনে। গতকাল মঙ্গলবার দয়াগঞ্জে বাংলালিংকের একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন ভারত-বাংলাদেশের খ্যাতিমান বিজ্ঞাপন নির্মাতা পিপলু খান যিনি গেল বছরের শেষের দিকে দেশের বর্তমান প্রধানমন্ত্রীকে নিয়ে ‘হাসিনা : এ ডটারস টেল’ নির্মাণ করে সাড়া ফেলে দিয়েছিলেন।

সিয়াম বলেন, ‘মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের একটি ব্যয়বহুল কাজ হতে যাচ্ছে এটি। কাল দয়াগঞ্জে আমি আর মেহজাবিন শুটিংয়ে অংশ নিয়েছি।

আজ থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং করছি। টানা চারদিন শুটিং হবে টিভিসিটির।’

এর আগে গত সোমবার বাংলালিংকের প্রধান কার্যালয়ে বাংলালিংকের ব্র্যান্ডস এন্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদের উপস্থিতিতে সিয়াম ও মেহজাবিন চুক্তি স্বাক্ষর করেছন। বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেওয়া। এই বিষয়টিকে আরও শৈল্পিকভাবে তুলে ধরার প্রচেষ্টা থাকবে বিজ্ঞাপনটিতে।

চলতি মাসের শেষ সপ্তাহেই দেশের সকল টিভি চ্যানেল ও রেডিওতে প্রচার হবে সিয়াম-মেহজাবিন অভিনীত এই বিজ্ঞাপনটি।