জিয়া, খালেদা ও তারেক বঙ্গবন্ধুর প্রশ্রয় দেয়াসহ গ্রেনেড হামলা ও মানুষ পোড়ানোর ঘটনার সাথে জড়িত : তথ্যমন্ত্রী

কুষ্টিয়া, ১৮ আগস্ট, ২০১৮ : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া, খালেদা জিয়া এবং তারেক রহমান একাত্তর এবং বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় প্রশ্রয়দেয়াসহ একুশে আগস্ট প্রেনেড হামলায় শেখ হাসিনাকে হত্যা চেষ্টা ,জঙ্গি সন্ত্রাস এবং মানুষ পোড়ানোর ঘটনার সাথে সরাসরি জড়িত।

তিনি বলেন, এইসব দুষ্কর্মের সাথে তারা জড়িত কেউ এই বিষয়টি অস্বীকার করতে পারবে না। এসব অস্বীকার করার কোন উপায় নেই কিন্তু তারপরেও যারা অস্বীকার করে কার্যত তারা তাদের ও বিএনপির দুষ্কর্মকে গণতন্ত্রের ধূয়া তুলে আড়াল করতে চান।

তথ্যমন্ত্রী আজ কুষ্টিয়ার মিরপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন,ঝরেপড়া রোধ ও শত ভাগ উপস্থিতি নিশ্চিতকরনে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অংশীজনের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী। মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাসদের গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

এসময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও সুধিজনরা উপস্থিত ছিলেন। পরে তিনি বেশ কয়েকটি উন্নয়মূলক কর্মকান্ডের উদ্ধোধন করেন।

Inline
Inline