‘জিরো’র তৃতীয় গানে অন্য রকম ক্যাটরিনা

বিনোদন প্রতিবেদক : শাহরুখ খান, অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের আসন্ন ছবি ‘জিরো’র আরও একটি গান মুক্তি পেয়েছে। ‘হুসন পরচম’ নামে এই গানে বলি ডিভা ক্যাটরিনা কাইফকে অনন্য ঢঙে নাচতে দেখা যাচ্ছে। ছবিতে পপ স্টার ববিতা কুমারীর ভূমিকায় অভিনয় করেছেন ক্যাটরিনা। যার প্রেমে অন্ধ ‘বউয়া’ নামে এক যুবক।

ছবির দুটি গান এর আগে সাড়া ফেলেছে বিনোদন জগতে। ‘হুসন পরচম’-এ ক্যাটারিনাকে আরও হট ও স্টাইলিস দেখাচ্ছে। গানটি ছবির একটি ডান্স নম্বার। যাতে অনন্য রূপে তুলে ধরা হয়েছে ক্যাটরিনাকে।

অবশ্য এর আগেও একাধিকবার ড্যান্স নম্বারে দেখা গিয়েছে তাকে। বিশেষ করে ‘তিস মার খান’ ছবির ‘শিলা কি জওয়ানি’-তে আসমুদ্র হিমাচলে হিল্লোল তুলেছিলেন ক্যাট সুন্দরী। কিন্তু নতুন এ গানে সম্পূর্ণ অন্য রূপে দেখা যাচ্ছে তাকে।

ছবিতে শাহরুখ ‘বউয়া’ নামে এক যুবকের ভূমিকায় অভিনয় করছেন। এছাড়া ছবিতে দারুণ একটি চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। ছবিতে এক সুপারস্টারের ভূমিকায় অভিনয় করছেন ক্যাটরিনা। ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’।

বলিউডের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, শাহরুখ খানের এ ছবির ডিস্ট্রিবিউশন সত্ত্ব ১০০ কোটি টাকায় বিক্রি হয়েছে। যদিও এর আগে দিলওয়ালের ডিস্ট্রিবিশন সত্ত্ব ১৩০ কোটি টাকায় বিক্রি করেছিলেন শাহরুখ। আর ছবিটি তৈরি করতে খরচ করা হয়েছে প্রায় ৩০০ কোটি টাকা।