‘জিরো’র ট্রেলার মুক্তিতে মেলা

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিনে মুক্তি পেয়েছে তার আসন্ন ছবি ‘জিরো’র ট্রেলার। এই ট্রেলারকে ঘিরে ভারতের বিভিন্ন প্রান্তে উত্তেজনার পারদ চরমে। ওয়াডালার Imax-এ তো মেলাই বসে গেছে। মীরটের যে মেলার প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে ‘জিরো’, সেই মেলাই উঠে এসেছে ওয়াডালায়। ব্যাকগ্রাউন্ডে বাজছে কিং খানের বিভিন্ন ছবির গান।

অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল, শাহরুখ খানের জন্মদিনে মুক্তি পাবে ‘জিরো’র ট্রেলার। সেই মতোই কাজ হল। ২ নভেম্বর বলিউড বাদশাহর জন্মদিন। এই ট্রেলারই এবারের জন্মদিনে শাহরুখের পক্ষ থেকে ভক্তদের জন্য উপহার। জন্মদিনের ঠিক একদিন আগেই প্রকাশ পায় ‘জিরো’র পোস্টার। টিজার প্রকাশ পেয়েছিল গত কোরবানির ঈদে।

‘জিরো’তে শাহরুখ খান অভিনয় করেছেন একজন বামনের ভূমিকায়। তার চরিত্রটির নাম বাউয়া। দীর্ঘ ২৫ বছরের ক্যারিয়ারে চরিত্র নিয়ে বহু পরীক্ষা নীরিক্ষা করলেও বামনের চরিত্রে এর আগে তাকে কখনোই দেখা যায়নি। সেটা এবার দেখা যাবে ‘জিরো’তে। আরও কী কী চমক আছে সেটা দেখা যাবে ছবি মুক্তির পরেই।

‘জিরো’ মুক্তি পাওয়ার কথা রয়েছে আসছে বড় দিনে। এই ছবিতে তার দুই নায়িকা, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। বলিউডের প্রথমসারির এই দুই সুপারস্টার এর আগেও শাহরুখের বিপরীতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘জব তক হ্যায় জান’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ, ক্যাটরিনা ও আনুশকাকে।

Inline
Inline