জামালগঞ্জে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনিমেশ দাস, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জে দুই মাদক ব্যাবসায়ী ও ৪টি মাদক মামলার আসামী মনকোশ মিয়া(৩২) এবং ইসমাইল মিয়া(৩০)কে সাচনা বাজারের সি এন বি রোডে আওয়ামীলীগ অফিসের পেছনের কুড়িরপার থেকে গ্রেফতার করে জামালগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত ২ আসামী সাচনা পলক গ্রামের মৃত: আরজু মিয়ার ছোট ছেলে মনকোশ মিয়া এবং উত্তর কামলাবাজ গ্রামের মানিক মিয়ার ছেলে ইসমাইল মিয়া।

সোমবার (১৫ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আবুল হাসেম‘র নেতৃত্বে এএসআই মো: মোসলেহ উদ্দিন ও এএসআই মো: উসমান গনি সংগীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সাচনা বাজারের সি এন বি রোড ও সাচনা শ্বশানপাড়ায় বিভিন্ন সময় বিভিন্ন ভাবে মাদক বিক্রি করে আসছে এ দুই মাদক ব্যবসায়ী।

এব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মো: আবুল হাসেম সত্যতা স্বীকার করে বলেন, ‘আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে কোর্টে প্রেরন করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘যখনই আমরা কোন আসামী ধরি, তাদের জিজ্ঞেস করলে বলে সুনামগঞ্জ সদর থানার আওতাধীন নিয়ামতপুর/ সুনামগঞ্জ সদর থেকে মাদক এনেছে, সকলের যৌথ প্রচেষ্টায় মাদক নির্মূল করা সম্ভব।’

Inline
Inline