জামালগঞ্জে রান্নাঘর আগুনে পুড়ে ছাই করেছে দুবৃর্ত্তরা

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে জামালগঞ্জ উত্তর ইউনিয়নে রান্নাঘর আগুনে পড়ে ছাই করেছে দুবৃর্ত্তরা।
গত মঙ্গলবার মধ্যরাতে উত্তর কামলাবাজ গুলের হাটিতে এ ঘটনা ঘটে। জানাযায়, পূর্বের শত্রুতার জের ধরে কামলাবাজ গ্রামের মৃত ধনমিয়ার পুত্র আবু জাহের (৪৫) পাশ্ববর্তী একই গ্রামের হাজী মো. জুনাব আলীর ছেলে রাজা মিয়া (৩৫) গংদের সাথে কথা কাঠির পর উত্তেজিত হয়ে জুনাব আলীর ছেলে রাজা মিয়া (৩৫), বাবুল মিয়া (২৫), মোহাম্মাদ আলী (২৭) দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে এলোপাতাড়ি ভাংগচুর করে।
আবু জাহেরের অভিযোগ থেকে জানাযায়, মঙ্গলবার দুপুরে ঘরে ডুকে জোরপূর্বক ৫ ভরি স্বর্ণ, ও ঘরের দরজা জানালা ভেঙ্গে দিয়েছে যার আনুমানিক মূল্য ২লক্ষ ২০ হাজার টাকা।
এ ব্যাপারে জামালগঞ্জ থানায় অভিযোগ দাাখিল করা হলে জামালগঞ্জ থানার এসআই সাইদুর রহমান ঘঠনা পরিদর্শন করেন। পরিদর্শনের পর গতকাল মঙ্গলবার মধ্যরাতে দূর্বৃত্তরা রান্না ঘরে আগুন জালিয়ে দেয়। প্রত্যক্ষদর্শীরা হলেন জালাল মিয়া, খাইরুল ইসলাম ও রুবেল মিয়া বলেন আগুন লাগানোর পর চলে যেতে রাজা মিয়া, বাবুল মিয়া ও মোহাম্মাদ আলীকে আমরা দেখেছি।
এ ব্যাপারে অভিযুক্ত ব্যক্তি মো. রাজা মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, সাচনা বাজার মসজিদে তাবলিগ জামাতের সাথে সারারাত এক সঙ্গে থেকেছি, ফজর নামাজ শেষে ইঞ্জিনিয়ার আব্দুল মুকিত সাহেব হুজুরের বয়ান শুনেছি। এ ব্যাপারে আমি কিছুই জানি না।
এস আই সাইদুর রহমান বলেন, ভাংগচুরের অভিযোগ পেয়েছি কিন্তু আগুন লাগানোর ঘটনা আমার জানানেই। অভিযোগ সত্য হলে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।