জামালগঞ্জে নবীণ শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের জামালগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজে একাদশ শ্রেণির নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও জামালগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার জামালগঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা রেস্ট হাউজে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় শহীদুল ইসলাম ও আবু সালেহ মুসা’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ নেতা হেলাল মিয়া, জাকারিয়া আল মামুন, সারোয়ার আহমেদ ফাহিম, সাকোয়ার হোসেন জনি, জিলানী, আসাদুজ্জামান ছোটন ও কলেজ ছাত্রলীগ নেতা তামীম রহমান চৌধুরী, সুহেল, সজিব, আনোয়ার, মেহেদী, এনামুল, সোহান, মামুন, শাকিব, মাসুম, রাহিম, রায়হান, শাহরিয়া, নিয়ামুল, সৌরভ, জাকারিয়া, সায়েম, নাঈম, কাসেম পারভেজ জয় প্রমুখ।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম, আবু সালেহ মুসা, কাসেম পারভেজ জয়, হেলাল মিয়া, সারোয়ার আহমেদ ফাহিম, কলেজ ছাত্রলীগ নেতা তামীম রহমান চৌধুরী প্রমুখ।
বক্তারা বলেন, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও জামালগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ একত্রে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে জয় বাংলা- জয় বঙ্গবন্ধু ও শিক্ষা, শান্তি, প্রগতির স্লোগানে জামালগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।