জামালগঞ্জে ড. মো. রফিকুল ইসলামের গণ সংযোগ

জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক, গবেষক, রাজনৈতিক বিশ্লেষক ও শিক্ষক ড. মো. রফিকুল ইসলাম তালুকদার গণ সংযোগ করেছেন। মঙ্গলবার সকালে তিনি উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিয়ে জামালগঞ্জ ও সাচনা বাজারে গণ সংযোগ করেন গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন জামালগঞ্জের আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন, জুবেদ আলী, ধর্মপাশা উপজেলা যুবলীগ নেতা এম আর খান, সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি আল আমিন, সৈয়দ মামুন, সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের নেতা মো. ইসমাঈল, মো. নুরুজ্জামান, আনসার আলী, সমশের আলী, নুর ইসলাম প্রমূখ।
গণ সংযোগ কালে ড. মো. রফিকুল ইসলাম তালুকদার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। জামালগঞ্জে নেতা কর্মীদের সাথে নিয়ে গণ সংযোগ করার জন্য ছুঠে এসেছি। ডিজিটাল বাংলার রুপকার শেখ হাসিনা আমাকে সুনামগঞ্জ ১ আসনের প্রার্থী মনোনীত করলে এই আসন তাকে উপহার দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করব।
অপরদিকে ড. মো. রফিকুল ইসলাম তালুকদার জামালগঞ্জ ও সাচনা বাজারে আওয়ামীলীগ নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন মতবিনিময় কালে উপস্থিত ছিলেন সাবেক জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাচনা বাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারন সম্পাদক আলহাজ্ব এম নবী হোসেন, আওয়ামীলীগ নেতা রিয়াজ উদ্দিন প্রমূখ। ড. মো. রফিকুল বলেন, রাজনীতি যার যার আওয়ামীলীগ সবার, দল যাকে মনোনীত করবেন আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করব। আমি সুনামগঞ্জ ১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী । দল যাকে মনোনীত করবে আমরা সকলে মিলে নৌকা প্রতিকে বিজয়ী করব।