জামালগঞ্জে জেটিকেএস’র শীতবস্ত্র বিতরণ

অনিমেষ দাস, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার তৃণমূল কল্যাণ সোসাইটি (জেটিকেএস) এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার সকালে জামালগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলার তৃণমূল কল্যাণ সোসাইটি’র সভাপতি মো. আলী আমজাদ ও সংগঠনের সহ সাধারণ সম্পাদক জাবেদ জাহাঙ্গীর তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠানের উপদেষ্টা গুল আহমেদ, বিশেষ অতিথি জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপদেষ্টা জহিরুল হক তহালুকদার, উপদেষ্টা মো. নুরুল হক, গণমাধ্যমকর্মী অঞ্জন পুরকায়স্থ।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন অর্থ সম্পাদক মো. আবু তাহের, সহ সভাপতি সুস্তির তালুকদার, দিলীপ তালুকদার, সাধারন সম্পাদক লিটন পাল, সাংগঠনিক সম্পাদক মুকবুল আফিন্দী, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক শিরিন তালুকদার, বাবুল মিয়া, কিংকর ঘোষ চৌধুরী, সুজন তালুকদার, শিতেষ তালুকদার, শেখ রাসেল স্মৃতি পরিষদের সাবেক সাধারণ সম্পাদক কবি আলী হোসেন রাজা, উপজেলা শ্রমিকলীগে নেতা শামছুল হক, কৃষকলীগ নেতা জালাল মিয়া, শ্যামল তালুকদার সহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার পরে ৭টি গ্রামের ৫০ জন অসহায় ও দুস্থদের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়। বক্তারা বলেন, সংগঠনের পক্ষ থেকে ১শত টাকার মধ্যে ২০ টাকা অসহায়দের মাঝে প্রতিবছর বিতরণ করা হয়। গত ২০১৪ সাল থেকে উক্ত প্রতিষ্ঠানটি নিয়মিত ভাবে শীতবস্ত্র বিতরণ করে আসছে ইহা অব্যহত থাকবে।