জামালগঞ্জে গাজাসহ গ্রেফতার-৩

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের মদনাকান্দি গ্রামের চলতি নদীর পাড় দিয়ে গাজা নিয়ে আসার পথে গ্রামবাসী ১২কেজি গাজাসহ ৩জনকে আটক করে।
জানাযায়,গত সোমবার রাত আনুমানিক ৩:৩০টায় গাজার চালানসহ ৩জনকে আটক করা হয়। আটককৃতরা বিশ্বম্ভরপুর উপজেলার বাগুয়া গ্রামের মৃত জরিফ উল্লাহর পুত্র আসকর আলী(৪৫),বসন্তপুর গ্রামের মৃত গেদু মিয়ার পুত্র রফিক মিয়(৩১) ও একই উপজেলার খীরধরপুর গ্রামের মৃত রফিক মিয়ার পুত্র সোহাগ মিয়া ওরফে শিমল(৩৬) ।
এলাকাবাসী জানান গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে গাজার চালানসহ ৩জনকে আটক করে,বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে ফোন করলে,পরবর্তীতে চেয়ারম্যান অসিম চন্দ্র জামালগঞ্জ থানাকে জানালে। মঙ্গলবার জামালগঞ্জ থানার এসআই জামাল হোসেন ও এএসআই সাইদুর রহমান বিকালে আটককৃত ৩জনকে থানায় নিয়ে আসে। এসআই জামাল হোসেন বাদী হয়ে ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রুজ্জু করা হয়েছে,মামলা নং-৫, তারিখ ১২-১২-১৭। এব্যাপারে বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অসীম চন্দ্র তালুকদার বলেন,গত সোমবার গভীর রাতে মদনাকান্দি গ্রাম ও আশপাশের এলাকার মানুষ ১বস্তা গাজাসহ ৩জনকে আটক করে আমাকে ফোন করলে,আমি থানায় জানাই কিন্তু দূর্গম এলাকা বলে, মঙ্গলবার জামালগঞ্জ থানার এসআই জামাল হোসেন ও এএসআই সাইদুর রহমান বিকালে আটককৃত ৩জনকে থানায় নিয়ে আসে।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এলাকার মানুষের সহায়তায় ৩জনকে গাজাসহ আটক করে। আটককৃতদের নামে মাদক আইনে মামলা রুজ্জু করা হয়েছে। এভাবে প্রতিটি এলাকার মানুষ পুলিশকে সহায়তা করলে মাদক নির্মূল করা সম্ভব।