জামালগঞ্জে আন্ত: জেলা ডাকাত দলের ৫ ডাকাত গ্রেফতার

অনিমেশ দাস, সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের হরিপুরে গ্রামবাসীর সহযোগীতায় আন্ত:জেলা ডাকাত দলের ৫সদস্যকে গ্রেফতার করে জামালগঞ্জ থানা পুলিশ।
জানা যায়,গতকাল রবিবার মধ্যরাতে জামালগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এএসআই তরিকুল ইসলামের নেতৃত্বে এএসআই মাহমুদুল ইসলাম রুবেল সংঙ্গীয় ফোর্সসহ এবং সাচনা বাজার ইউনিয়নের হরিপুরের গ্রামবাসীর সম্মিলিত সহযোগীতায় সুরমা নদী থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাতদলের ৫ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা জামালগঞ্জ উত্তর ইউনিয়নের উত্তর কামলাবাজ গ্রামের আব্দুল মোতালেবের ছেলে লোকমান হোসেন(২৫),সাচনা বাজার ইউনিয়নের দূর্লভপুর গ্রামের জয়নুল্লাহ মিয়ার ছেলে বাদশা মিয়া(৩২), একই ইউনিয়নের ফতেপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে লাল মিয়া(২৮),কিশোরগঞ্জ জেলার মিটামইন উপজেলার বড়কান্দা/নয়াহাটি গ্রামের আজগর আলীর ছেলে মোখলেছ মিয়া(২০) ও একই উপজেলার শরীফপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে জুনায়েদ(২০)।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম আন্ত:জেলা ডাকাতদলের ৫ সদস্যকে দেশীয় অস্রসহ গ্রেফতারের সত্যতা শিকার করে বলেন, ডাকাতরা জিজ্ঞাসাবাদে জানায় যে তারা পার্শ্ববর্তী জয়নগর বাজারে স্বর্ণের দোকানে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে জামালগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হইয়াছে, মামলা নং-৫।