জামালগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

সুনামগঞ্জ প্রতিনিধি : “আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
দিবসটি উপলক্ষে সোমবার(৯ডিসেম্ভর) সকালে শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা কার্যালয় প্রাঙ্গনে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।
মানববন্ধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মিসবা উদ্দিন, উপজেলা কৃষি অফিসার আজিজল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ মোহাম্মদ আলী, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য বিধান ভূষন চক্রবর্তী, জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, লুৎফুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য অঞ্জন পুরকায়স্থ, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আতিকুর রহমান, উপস্থিত ছিলেন উপজেলার সচেতন জনসাধারণ এবং সাংবাদিকবৃন্দ প্রমুখ।
আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল বলেন, বাংলাদেশ দুর্নীতিমুক্ত দেশ হোক এটা আমরা সবাই চাই। একটি দেশে দুর্নীতির পরিমাণ বেশি থাকলে সেই দেশ কখনো উন্নয়নের শিখড়ে যেতে পারে না। আমাদের সকলের উচিত দুর্নীতিকে না বলার। যে দুর্নীতি করবে বা দুর্নীতি করতে সহায়তা করবে তাকে আইনের আওতায় তুলে দিতে হবে।