জাবি’র মেধাবী ছাত্রী ও সঙ্গীত শিল্পী জ্যোতির চিকিৎসায় এগিয়ে আসুন

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : ক্যান্সারে আক্রান্ত জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মেধাবী ছাত্রী ও সঙ্গীত শিল্পী ফারহা ইসলাম জ্যোতির চিকিৎসায় এগিয়ে আসুন।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ঝিনাইদহ শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে জ্যোতির চিকিৎসায় আর্থিক সহযোগিতার প্রচার শুরু করে সাংস্কৃতিক কর্মীরা।

এসময় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর সুষেন্দু কুমার ভৌমিক, অংকুর নাট্য একাডেমীর সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস, বিবর্তন নাট্য গোষ্টির সভাপতি রাজু আহম্মেদ মিজান, জাগরণ সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক বাবুল আক্তার লাল্টু, কাঞ্চনপুর নাট্য গোষ্টির সাধারণ সম্পাদক তারেক হোসেন পল্লব, নৃত্য শিল্পী তরিকুল ইসলাম দিদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় সাংস্কৃতিক কর্মীরা জানান, ঝিনাইদহের কৃতি সন্তান সংগীত শিল্পী ফারহা ইসলাম জ্যোতি জাতীয় পর্যায়ে ৫ বার পুরস্কার পেয়েছেন। প্রায় এক বছর আগে ও ভারি ক্যান্সারে আক্রান্ত হয়। বর্তমানে সে মুম্বায়ের শুশ্রাত হাসপাতালে ডাঃ সুরেশ আদভানীর তত্বাবধানে চিকিৎসাধীন। তাকে সুস্থ করে তুলতে প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। প্রায় ২ বছর চিকিৎসা চালাতে হবে। ওর বৃদ্ধ বাবার পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব নয়। সহায় সম্বল বিক্রি করে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

বক্তারা বলেন, আমার-আপনার সাহায্য ও ভালবাসাই পারে ওকে বাঁচিয়ে রাখতে এই পৃথিবীতে। জ্যোতিকে সাহায্য পাঠনোর ঠিকানা- সোনালি ব্যাংক ঝিনাইদহ শাখার হিসাব নং-২৪০৭৫০১০৩১২২৯। প্রয়োজনে যোগাযোগ-জ্যোতির বাবা খন্দকার আব্দুর রশীদ মোবাইল নং-০১৭১৬-০০৩১৯৬।