জাতীয় সাংবাদিক সংস্থার খুলনা জেলা কমিটির অনুমোদন

সৈয়দ মনিরুল ইসলামকে সভাপতি ও বি,এম, আতাউর রহমানকে সাধারন সম্পাদক করে ২০১৮ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট জাতীয় সাংবাদিক সংস্থার খুলনা জেলা কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ১০ই ডিসেম্বর রবিবার অপরাহ্নে জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন এবং মহাসচিব সাজ্জাদুল কবীর এর স্বাক্ষরের মাধ্যমে ২০১৮ সালের জন্য খুলনা জেলা কমিটির অনুমোদন দেয়া হয়।
নব গঠিত খুলনা জেলা কমিটি: ১। সৈয়দ মনিরুল ইসলাম-সভাপতি, ২। অধ্যাপক নেহাল মুন্সী-সহ সভাপতি, ৩। অমলেন্দু বিশ্বাস-সহ সভাপতি, ৪। বি,এম আতাউর রহমান-সাধারন সম্পাদক, ৫। তরিকুল ইসলাম-সহ-সাধারন সম্পাদক, ৬। ওয়াহিদ আকবর টুটুল-অর্থ সম্পাদক, ৭। মৃত‌্যুঞ্জয় বিশ্বাস-সাংগঠনিক সম্পাদক, ৮। ওবায়দুল হক-দপ্তর সম্পাদক, ৯। রকিবুল হাসান সাগর-প্রচার সম্পাদক, ১০। দিগন্ত মল্লিক-সহ-প্রচার সম্পাদক, ১১। মিজান হাওলাদার-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, ১২। এ্যাড. ইয়াসিন বিন পলাশ-শিক্ষা ও জনকল্যান সম্পাদক, ১৩। সাওদা ইসলাম ঐশী-প্রকাশনা সম্পাদক, ১৪। বজলুর রহমান-পাঠাগার সম্পাদক, ১৫। সাধন কুমার শীল-নির্বাহী সদস্য, ১৬। আমিনুল ইসলাম-নির্বাহী সদস্য, ১৭। সোহেল-নির্বাহী সদস্য, ১৮। জুবায়ের আব্দুল্লাহ-নির্বাহী সদস্য, ১৯। শেখ শুকুর আলী-নির্বাহী সদস্য, ২০। চৈতী জামান-নির্বাহী সদস্য, ২১। জহির ইসলাম-নির্বাহী সদস্য।
নব গঠিত খুলনা জেলা কমিটি ২০১৮ সালে সংস্থার কার্যক্রম যথাযথ ভাবে পালন করতে উল্লেখযোগ্য ভুমিকা রাখবে বলে কর্তৃপক্ষ আশা করে।

Inline
Inline