জাতীয় শোক দিবস পালন উপলক্ষে কেসিসি’র কর্মসূচী

নাজমুল হাসান (সবুজ), খুলনা থেকে : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল সাড়ে ৮টায় নগর ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সকাল ৯টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা (প্লে থেকে নার্সারী পর্যন্ত ‘ক’ বিভাগ, ১ম ও ২য় শ্রেণি ‘খ’ বিভাগ এবং ৩য় থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ‘গ’ বিভাগ), সকাল ১০টায় বঙ্গবন্ধুর জীবনীর ওপর প্রামাণ্য চিত্র প্রদর্শনী, বেলা ১১টায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এবং বেলা সাড়ে ১১টায় দোয়া মাহফিল।
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করবেন সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আনিছুর রহমান বিশ্বাষ, শেখ হাফিজুর রহমান হাফিজ, রুমা খাতুন, কাউন্সিলর আলহাজ্ব ইমাম হাসান চৌধুরী ময়না ও পারভীন আক্তার। সভাপতিত্ব করবেন খুলনা সিটি কর্পোরেশনের সমাজকল্যাণ ও কমিউনিটি সেন্টার স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর মোঃ আলী আকবর টিপু।