জাতীয় শোক দিবস উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
নর্দান ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন ও রেজিস্ট্রার রাশিদুল ইসলাম।
আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের অন্যতম সফল একজন রাজনীতিবিদ। তার দূরদর্শী রাজনৈতিক নেতৃত্বের ফলেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। শেখ মুজিবুর রহমান হত্যার ঘটনা বাঙ্গালি জাতির জন্য সবচেয়ে বড় লজ্জার বিষয়। তিনি তাঁর ও তাঁর পরিবারের যারা শহীদ হয়েছিলেন তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
জাতীয় শোক দিবস উপলক্ষে নর্দান ইউনিভার্সিটির ক্যাম্পাসে ইনোভেটরস ক্লাবের সার্বিক সহযোগিতায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয় ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রাীবৃন্দ উপস্থিত ছিলেন।