জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন ওয়েবসাইট উদ্বোধন

ঢাকা, ২৯ মে, ২০১৮ : শতভাগ তথ্য-প্রযুক্তি নির্ভর ও সম্পূর্ন সেশনজটমুক্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি (www.nu.ac.bd) হালনাগদ করা হয়েছে। সময়োপযোগী বেশ কিছুু নতুন ফিচারের মাধ্যমে সাজানো হয়েছে এর কন্টেন্ট। তৈরী করা হয়েছে নতুন করে কিছু ম্যানু, সাব ম্যানু বাটন।
নুতন আদলে করা এই ওয়েবসাইটটি উদ্বোধন করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-অর-রশিদ।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ মঙ্গলবার একথা জানানো হয়।
ওয়েবসাইট উদ্বোধনকালে উপাচার্য বলেন, ‘সময়ের সাথে তাল মেলাতে যা করণীয় তাই করছে জাতীয় বিশ্ববিদ্যালয়।এই ওয়েবসাইট-এর মাধ্যমে আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের লাখ লাখ শিক্ষার্থী, অভিভাবক ও শুভানুধ্যায়ীদের জন্য যোগাযোগের নবদ্বার উন্মোচিত হলো।’
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ওয়েবসাইটের মাধ্যমে শেয়ার করার উদ্যোগ নেয়া হয়েছে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন ইভেন্টের ভিডিও ডকুমেন্টারি, ইমেজ ও প্রকাশনাসমূহের। সহজ করা হয়েছে শিক্ষার্থীদের সেবা প্রদানের বিভিন্ন কার্যক্রম।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এর মাধ্যমে শিক্ষার্থীদের যেকোন কাজে সরাসরি গাজীপুর ক্যাম্পাসে আসতে নিরুৎসাহিত করা হয়েছে।দ্রুততম সময়ে সঠিক তথ্য এর ব্যবহারকারীর নিকট পৌঁছে দেয়া বলে এতে উল্লেখ করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান, অধ্যাপক ড. মো. নাসির উদ্দিন, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, আইসিটি পরিচালক, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।