গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের বর্ষপুর্ত্তি ও প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ জেলার সর্ববৃহত্ত সাংবাদিক সংগঠন গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবে জাকজমক পুর্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের বর্ষপুর্ত্তি ও প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
বরিবার সকাল ১০টায় টুঙ্গিপাড়া জেলার উপজেলায় পাটগাতী গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের টুঙ্গিপাড়া উপজেলা শাখা কার্যালয়ে জাকজমক পুর্ন অনুষ্ঠানের মাধ্যমে কেক কেটে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীসৌধে পুস্পমাল্য অর্পন করেন ক্লাবের নেতৃবৃন্দ। এ সময় জাতির পিতা ও তার পরিবারের সকল সদস্যের আত্ত্বার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোল্লা মহিউদ্দীনের সভাপতিত্বে ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভার শুরুতে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক লাল সবুজের দেশ ও অপরাধ জগৎ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: সোহেল আহম্মেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে দৈনিক বাঙালী খবর পত্রিকার স্টাফ রিপোটার মো: কবির মাহামুদ, গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও গোপালগঞ্জ প্রেস ক্লাবের সদস্য বি এম জুবায়ের হোসেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফুল হক আরিফ, ভারপ্রাপ্ত সভাপতি এস এম মওদুদ হোসেন রিন্টু, মহাসচিব এম শিমুল খান, সাংগঠনিক সম্পাদক মুরাদ বিশ্বাস, বিশেষ অতিথী দৈনিক বাঙালী খবর পএিকার স্টাফ রিপোটার মো: কবির মাহামুদ, এ জেড আমিনুজ্জামান রিপন, কে এম শফিকুর রহমান, ইমরান শেখ, এম আরমান খান জয়, দুলাল চন্দ্র বিশ্বাস, মো: মোমরেজ শেখ, কাজি পলাশ, উত্তম কুমার দে, গোপাল সরকার, মো: আবুল কালাম মৃধা, জেমস্ বাড়ৈ, হেমন্ত বিশ্বাস, আয়শা আক্তার, সুবল দাসসহ সংগঠনের সদস্যবৃন্দ।
সভায় বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা এ পেশাকে কেউ কেউ কলংকিত করছে। তারা নাম মাত্র পত্রিকার কার্ড নিয়ে সাংবাদিকতার নামে যে কাজ করে বেড়াচ্ছে তাদের প্রতিহত করতে হবে বলে মতামত প্রকাশ করেন বক্তারা।

Inline
Inline