জরিমানা দিলেন শাকিব খান!


বিনোদন ডেস্ক :
নিজের গাড়ির চাকায় ফুটবল নষ্ট করার দায়ে জরিমানা গুনেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। চলচ্চিত্র প্রযোজক ইকবাল হোসেনের ছেলে সুনানকে এ জরিমানা দিয়েছেন তিনি। তবে ঠিক কত টাকা জরিমানা গুনতে হয়েছে শাকিবকে তা জানা যায়নি।

প্রিয় পাঠক, ঘটনাটি ঘটেছে গুণী নির্মাতা মালেক আফসারীর নতুন চলচ্চিত্র ‌‌‘পাসওয়ার্ড’র শুটিংয়ে। এ বিষয়ে প্রযোজক ইকবাল হোসেন ডেইলি বাংলাদেশকে জানিয়েছেন, আমার একমাত্র ছেলে সুনান একটি শিশুশিল্পীর চরিত্রে অভিনয় করছে। ছবিতে একটি দৃশ্য ছিল সুনান তার বন্ধুদের নিয়ে ফুটবল খেলছে। ওই সময় গাড়ি চালিয়ে যাচ্ছিলেন শাকিব খান। এক পর্যায়ে শাকিবের গাড়ির সঙ্গে লেগে বলটি নষ্ট হয়ে যায়। সুনান শাকিবের কাছে ক্ষতিপূরণ চাইলে তিনি তাকে টাকা দেন।

সুনানের অভিনয় প্রসঙ্গে পরিচালক মালেক আফসারী বলেন, ইকবাল সাহেবের ছেলে সুনান। সে সুপার স্টারের সঙ্গে সাহসের সঙ্গে অভিনয় করেছে। একটুও নার্ভাস ছিল না। দোয়া রইলো বাপ।

এ বিষয়ে শিশুশিল্পী সুনান তার প্রতিক্রিয়ায় বলে, পাসওয়ার্ড ছবির একটি দৃশ্যে আমার খেলার বলটি শাকিব আঙ্কেলের গাড়িতে লেগে নষ্ট হয়ে যায়। গাড়িটির মালিক শাকিব আঙ্কেল; তাই ক্ষতিপূরণ হিসেবে তিনি আমার হাতে টাকা তুলে দেন। এ দৃশ্যে অভিনয় করে দারুণ লেগেছে আমার।

‘পাসওয়ার্ড’ আসন্ন ঈদুল ফিতরে মুক্তি দেয়ার পরিকল্পনা নিয়ে নির্মিত হচ্ছে। এস.কে ফিল্মস ব্যানারে নির্মিত চলচ্চিত্রটি শাকিব খানের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছেন মো. ইকবাল হোসেন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শাকিব খান, বুবলী, ইমন, অমিত হাসান, মিশা সওদাগর, ডনসহ অনেকে।

খবর কৃতজ্ঞতা:ডেইলি বাংলাদেশ