জন্মদিনে মুক্তি পাচ্ছে আরিফিন শুভর ছবি

হালের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। এ প্রজন্মের সুপারস্টার শাকিব খানের পরেই যাকে সবচেয়ে বেশি সম্ভাবণাময় মনে করা হয়। গত কয়েকটা ছবিতে যার প্রমাণও তিনি রেখেছেন। আগামী ২ ফেব্রুয়ারি এই অভিনেতার জীবনের বিশেষ একটি দিন। ওই দিনটিতেই পৃথিবীর আলো দেখেছিলেন তিনি। অর্থাৎ, ২ ফেব্রুয়ারি শুভর জন্মদিন।

তবে অভিনেতা শুভর এবারের জন্মদিনটা আরও একটি কারণে বিশেষ হয়ে থাকবে। কেননা, বিশেষ এ দিনেই মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি ‘ভালো থেকো’। এই ছবিটিই হবে শুভর এবারের জন্মদিনের সবচেয়ে বড় গিফট। এমনটা জানিয়েছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক নিজেই।

তবে জন্মদিনে ছবি মুক্তি দেয়ার পরিকল্পনাটা নাকি প্রযোজক জাহিদ হাসান অভির। যার কারণে তার প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি ৬ ফুট ২ ইঞ্চি উচ্চতার নায়ক শুভ।

‘ভালো থেকো’ ছবিতে শুভর বিপরীতে স্ক্রিন শেয়ার করেছেন উঠতি নায়িকা তানহা তাসনিয়া। আরও আছেন আমজাদ হোসেন, কাজী হায়াৎ, অরুণা বিশ্বাস, রেবেকা, এমএ শহীদসহ অনেকে। এটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।

‘ভালো থেকো’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী অভিনেতা শুভ। তিনি বলেন, ‘এটি আমার অভিনয় ক্যারিয়ারের ভিন্নধর্মী একটি ছবি। ভালো লাগছে এটা ভেবে যে, বিশেষ একটি দিনে ছবিটি মুক্তি দেয়া হচ্ছে।’ অন্যদিকে নির্মাতা জাকির হোসেন রাজু জানান, ‘ভালোবাসা আর মানবিকতার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভালো থেকো’। ছবিটি এ সময়ের দর্শকের মনে দাগ কাটবে বলে বিশ্বাস।’

উল্লেখ্য, মাত্র একটি ছবি দিয়েই গত বছরটা নিজের করে নিয়েছিলেন নায়ক আরিফিন শুভ। বহুল আলোচিত ও প্রশংসিত সে ‘ঢাকা অ্যাটাক’ ২০১৭ সালের সেরা ব্যবসাসফল ছবির তকমা পায়। তার নতুন বছরটাও শুরু হয়েছে তেমন সম্ভবণা নিয়েই। কয়েকদিন আগেই তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘বালিঘর’ এ অভিনয়ের জন্য। ২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘ভালো থেকো’। পাইপ লাইনে রয়েছে আরও একাধিক ছবির কাজ। সব মিলিয়ে শুভর নতুন বছরটা কেমন কাটে সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।