জনহিতকর কাজ করাই জন্মের সার্থকতা …লায়ন মোঃ গনি মিয়া বাবুল

স্টাফ রিপোর্টার : জাতীয় সাংবাদিক সংস্থার স্থায়ী পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, জনহিতকর কাজ করাই মানুষের জন্মের সার্থকতা। মানুষ বেচে থাকে তার কর্মে, প্রত্যেক মানুষের উচিত অসহায় মানুষের সহায়তা করা। ধর্মীয়মূল্যবোধ ও সততার সাথে মানবতার কল্যাণে কাজ করার মাধ্যমে মানুষ চিরঞ্জীব হয়।
জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সভাপতি মোঃ আলমগীর গনি’র মাতা মাহমুদা খাতুন এর মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ১৯ ফেব্রুয়ারি বিকালে সংস্থার কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন পিতা-মাতার সেবা করা প্রত্যেক সন্তানের কর্তব্য, পিতা-মাতার খেদমতের মাধ্যমে সৃষ্টিকর্তার সন্তুষ্টি লাভ করা সম্ভব। জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সভাপতি মোঃ আলমগীর গনি’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংস্থার প্রেসিডিয়াম সদস্য শামসুল আলম জুলফিকার, সহকারী মহাসচিব আবু মুসা, দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক ডাঃ এস এম সারোয়ার, পাঠাগার সম্পাদক মোঃ মাসুদ আলম, মেহেরপুর জেলা সভাপতি এস এম ফয়েজ প্রমুখ।
আলোচনা শেষে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।