জননেত্রী শেখ হাসিনার কথা বলতে এসেছি, এমপি হতে আসিনি : অ্যাড. শামীমা শাহরিয়ার

সুনামগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার বলেছেন, তাহিরপুরবাসীর ভালোবাসা ও স্নেহের ঋণ শোধ করতে পারবো কি না জানি না। তবে আজীবন তাদের উন্নয়নে পাশে থাকার চেষ্টা করবো।
গতকাল সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের শান্তিপুর বাজারে ইউনিয়ন কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আমি নেতা বা এমপি হতে আসিনি, জননেত্রী শেখ হাসিনার কথা বলতে এসেছি। একমাত্র শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই যত বড় দুর্যোগ আসুক না কেন, না খেয়ে কেউ মারা যায় না। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে উনার দেয়া প্রার্থীকে আবারো নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাতে এসেছি।
ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও উত্তর বড়দল ইউনিয়ন কৃষক লীগ নেতা নুর মোহাম্মদের সভাপতিত্বে ও সফিকুল ইসলামের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন মুহিত চৌধুরী, জেলা কৃষক লীগ নেতা খসরু ওয়াহিদ চৌধুরী, আক্কাস উদ্দিন, রোকন উদ্দিন তালুকদার, খোকন আহমেদ, জুলহাস উদ্দিন, নজরুল ইসলাম, বাবুল আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমেদ, মাহমুদুল হাসান তারেক, নারীনেত্রী ইমরানা আক্তার ও জসিম উদ্দিন।