জগন্নাথে ‘বি’ ও ‘ই’ ইউনিটে শূন্য আসনে ভর্তির সাক্ষাৎকার বৃহস্পতিবার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘বি’ ও ‘ই’ ইউনিটের শূন্য আসনে ভর্তির জন্য সাক্ষাৎকারে ডাকা হয়েছে। আগামী ৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রকাশনা দপ্তর থেকে বলা হয়েছে, ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ‘বি’ ইউনিটের ২৮৫২, ২৮৫৩, ২৮৫৫, ২৮৫৬, ২৮৫৮, ২৮৬২, ২৮৬৩, ২৮৬৭, ২৮৬৮, ২৮৭২ থেকে ৩০৩২ পর্যন্ত মেধাক্রমধারীদের ৪০১ নং কক্ষে, ৩০৩৩ থেকে ৩২০২ পর্যন্ত মেধাক্রমধারীদের ৪০২নং কক্ষে, ৩২০৩ থেকে ৩৩৬২ পর্যন্ত মেধাক্রমধারীদের ভাষা শহীদ রফিক ভবনের ৪০৩নং কক্ষে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

এছাড়া ‘ই’ ইউনিটের সংগীত বিভাগের ৭৬ থেকে ৯০ পর্যন্ত, চারুকলা বিভাগের ৭৪ থেকে ৭৮ পর্যন্ত, নাট্যকলা বিভাগের ১০১ থেকে ১১৫ পর্যন্ত, ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের ৫৮ থেকে ৬২ পর্যন্ত মেধাক্রমধারীদের সাক্ষাৎকার ভাষা শহীদ রফিক ভবনের ৪০৪নং কক্ষে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

সাক্ষাতের সময় প্রার্থীদের প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। কোনো প্রার্থী নির্ধারিত সময়ে উপস্থিত হতে না পারলে পরবর্তী সময়ে তার সাক্ষাৎকার গ্রহণ করা হবে না। মেধাক্রমানুযায়ী প্রয়োজনীয় শর্ত পূরণ ও আসন শূন্য থাকা সাপেক্ষে প্রার্থীরা বিষয়ভিত্তিক ভর্তির অনুমোদন পাবে।

প্রসঙ্গত, ভর্তিসংক্রান্ত বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.jnu.ac.bd)-এ পাওয়া যাবে।