ছেলেকে নিয়ে মুশফিকের ওমরাহ পালন

ডেস্ক রিপোর্ট : আপাতত বাংলাদেশ জাতীয় দলের কোন খেলা নিয়ে ব্যস্ততা নেই। এই সময়টা তাই পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন টাইগার ক্রিকেটাররা। তারই একজন বাংলাদেশ জাতীয় ক্রিকেট তারকা মুশফিকুর রহিম। সুযোগ পেয়েই ছেলেকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন।

গত ৫ ফেব্রুয়ারি সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি। ছেলের নাম শাহরুজ রহিম মায়ান। এটি তাদের প্রথম সন্তান। ২০১৪ সালের সেপ্টেম্বরে জান্নাতুল কিফায়াত মন্ডিকে বিয়ে করেন মুশফিকুর রহিম।

তিন মাস পূরন হওয়ার আগেই বাবার কোলে করে পবিত্র মক্কা নগরী দেখলেন ছোট্ট মায়ান। গতকাল ওমরাহ শেষে মুশফিকুর রহিম পবিত্র কাবা শরিফের সামনে দাঁড়ানো একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন।

বিসিএল শেষে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা পরিবারের সঙ্গে এখন বেশ ভালো সময় পার করছেন। টাইগারদের পরবর্তী সিরিজ হওয়ার কথা আগামী জুনে, আফগানিস্তানের বিপক্ষে। আফগানিস্তান সিরিজ ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে চলতি মাসেই টাইগারদের অনুশীলন ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে। তারেই মাঝে ছেলেকে নিয়ে মক্কা সফর করে নিলেন জাতীয় দলের এই তারকা।

Inline
Inline