ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু, সড়কে মিলল অজ্ঞাত লাশ

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার নগরীতে ছিনতাইকারী ছুরিকাঘাতে বিল্লাল হোসেন নামে এক স্বর্ণ ব্যবসায়ী নিহত হয়েছেন। আরেক ঘটনায় এক অজ্ঞাত ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে নগরীর কেন্দ্রীয় ঈদগাহের পেছনে সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডে এ ছরিকাঘাতের ঘটনা ঘটে। সকালে নগরীর ডুমুরিয়া-চাঁনপুর কেরানি বাড়ি সড়ক থেকে অজ্ঞাত পরিচয় একটি লাশ উদ্ধার করে পুলিশ। কোতোয়ালি মডেল থানা পুলিশ এ তথ্য জানিয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) এ্যাপোলো ও শাওন দাস জানান, বৃহস্পতিবার ভোরে নগরের ঈদগাহের পেছনের সড়কে সিএসজি স্ট্যান্ডের পশ্চিম পাশে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করা হয়। তার চিৎকারে টহলরত পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছুরিকাঘাতকারীকে আটক করে। গুরুতর আহত ব্যবসায়ীকে পুলিশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্ত্যবরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহত বিল্লাল হোসেন (৩০) নগরের জামতলা এলাকার ছিদ্দিকির রহমানের ছেলে। তিনি একজন স্বর্ণ ব্যবসায়ী।

আটক হৃদয় আহমেদ নগরের কাপ্তানবাজার এলাকার মেহেদী হাসানের ছেলে। পুলিশ নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে ছুরিকাঘাতের কিছু সময় পর সকালে নগরীর ডুমুরিয়া-চানপুর কেরানি বাড়ি সড়ক থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, বৃহস্পতিবার সকালে নগরীর চাঁনপুর সড়কে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। এখন পর্যন্ত লাশের নাম পরিচয় পাওয়া যায়নি।

তবে স্থানীয়রা বলছে তিনি একজন ব্যাটারিচালিত অটোবাইক চালক। উদ্ধারকৃত লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Inline
Inline