ছাতকে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২২

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ঝিগলী গ্রামে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধসহ ২২ জন আহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে ঝিগলী খঞ্জনপুর গ্রামের কাইয়ূম গ্রুপ ও আজিজুল গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।
জানাযায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিগলী গ্রামের হাসনাত গ্রুপ ও আজিজুল গ্রুপের মধ্যে সংঘাত-সংঘর্ষ ও মামলা মোকদ্দমা চলে আসছে। এরই জের ধরে বুধবার আজিজুল হক ও হাসনাত গ্রুপের মধ্যে সংঘর্ষে প্রায় ৭ রাউন্ড গুলি বিনিময় হয়। এসময় আব্দুল কাইয়ূম (৫০), সজ্জাদ মিয়া (৩৫), সালেক মিয়া (৩০), দবির মিয়া ৩৫), জলাল (২৫), দিলায়ার (৩০)সহ গুলিবিদ্ধ ৮জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ফারজানা বেগম (৪৫), তাহমিনা (১৫), ইমন (২০), ছিদ্দেক আলী (৩০), নয়ন আহমদ (২২), মিলন (১৭), জীবন (১৫)। অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।ফারজানা বেগম (৪৫), ছিদ্দেক আলী (৩০) ও নয়ন আহমদ (২২)।
এ ব্যাপারে আজিজুর রহমান জানান, হাসনাত পক্ষের লোকজন তাদের উপর হামলা গুলি করে কয়েকজন আহত করেছে।আবুল হাসনাত জানান, আজিজুর রহমান পক্ষের লোকজন তার বাড়িতে হামলা ও গালি-গালাজ করলে আত্মরক্ষার চেষ্ঠা চালান তারা। এদের হামলা থেকে নিজেদের আত্মরক্ষা করতে গিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। ছাতক থানার এসআই শামিম আকন্দ ফোর্সসহ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
ছাতক থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে।