‘চ্যাম্পিয়ন্স লিগের ইনজুরি আমার ক্যারিয়ারে বাজে মুহূর্ত’

ক্রীড়া ডেস্ক : গত ২৬ মে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হারে লিভারপুল। এদিন কাঁধে ব্যথা পেয়ে ম্যাচের প্রথমার্ধেই কাঁধে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন লিভারপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। ম্যাচটিতে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের সঙ্গে বল দখলের লড়াইয়ের সময় এক পর্যায়ে পড়ে গিয়ে কাঁধে ব্যথা পান মোহাম্মদ সালাহ।

অনেকে বলছেন এ ঘটনায় পুরো দোষ সার্জিও রামোসের। কিন্তু সার্জিও রামোস দাবি করছেন, এতে তার কোনো দোষ নেই। ইনজুরির কারণে আসন্ন রাশিয়া বিশ্বকাপে খেলা নিয়ে শঙ্কা রয়েছে মিশরীয় ফুটবলার মোহাম্মদ সালাহর। তিনি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচে ইনজুরিতে আক্রনান্ত হওয়াকে ক্যারিয়ারের সবচেয়ে বাজে মুহূর্ত বলে উল্লেখ করেছেন।

মোহাম্মদ সালাহ বলেছেন, ‘ফাইনাল ম্যাচে মাঠ ছেড়ে আসাটা আমার ক্যারিয়ারে সবচেয়ে বাজে মুহূর্ত। আমি ভাবতে শুরু করেছিলাম যে বিশ্বকাপ মিস করব। আমাদের বিশ্বকাপে সুযোগ পাওয়াটা স্পেনের বিশ্বকাপ জয়ের মতো।’

আগামী ১৪ জুন শুরু হবে রাশিয়া বিশ্বকাপ। টুর্নামেন্টে গ্রুপ ‘এ’তে লড়বে মিশর। গ্রুপ পর্বে তারা রাশিয়া, উরুগুয়ে, ও সৌদি আরবের মুখোমুখি হবে। মিশর যদি গ্রুপ পর্ব থেকে দ্বিতীয় রাউন্ডে উঠতে পারে তাহলে তারা স্পেন অথবা পর্তুগালের মুখোমুখি হতে পারে।

কারণ, গ্রুপ ‘বি’তে রয়েছে পর্তুগাল, স্পেন, মরক্কো ও ইরান। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে গ্রুপ ‘এ’র চ্যাম্পিন মুখোমুখি হবে গ্রুপ ‘বি’র রানার আপ দলের বিপক্ষে। আর গ্রুপ ‘এ’র রানার আপ খেলবে গ্রুপ ‘বি’র চ্যাম্পিয়ন দলের বিপক্ষে।