চুয়াডাঙ্গায় স্কুলছাত্র সাকিব হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোপিনাথপুর গ্রামের ভাইমারা খালের সন্নিকটে সোমবার সন্ধ্যায় স্কুলছাত্র সাকিব হত্যার ঘটনায় এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। বৃহস্পতিবার সকালে এ কর্মসূচি পালন করে এলাকাবাসী।
চুয়াডাঙ্গা পৌর এলাকার সি এন্ড বি পাড়া থেকে এলাকাবাসী ও সাকিবের স্বজনরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কা সামনে সাকিব হত্যাকারিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করে তারা।
উল্লেখ্য গত সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গার দামুড়হুদা গোপিনাথপুর গ্রামের ভাইমারা খাল থেকে দশম শ্রেণীর স্কুলছাত্র সাকিবের জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সাকিবের মা বাদী হয়ে দামুড়হুদা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম এর নির্দেশে সোমবার গভীর রাতে, স্কুলছাত্র শাকিব হত্যাকান্ডে জড়িত সন্দেহে তার দুই বন্ধু তৌফিকুল ইসলাম ও পাভেলকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা ডিবি পুলিশ। হত্যাকান্ডে ব্যবহৃত ব্লেড, বেল্ট, একটি ডিএসএলআর ক্যামেরা ও একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। প্রেম সংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। সাকিব চুয়াডাঙ্গা পৌর এলাকার মৃত আব্দুল করিমের ছেলে ও চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।