চুয়াডাঙ্গায় বিএনপি জামায়াতের নেতাকর্মীসহ ৪৬ জন আটক

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় বিএনপি ও জামায়াতের ১৭ জন নেতা-কর্মীসহ ৪৬ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত পুলিশ জেলার চার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। নাশকতা ও নাশকতার চেষ্টার অভিযোগে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রয়েছে। আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার রাত থেকে আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত জেলার চার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতা, নাশকতার চেষ্টাসহ বিভিন্ন মামলার ৪৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে চুয়াডাঙ্গা সদর থানা ৭ জন, দামুড়হুদা মডেল থানা ১২ জন, জীবননগর থানা ৭ জন ও আলমডাঙ্গা থানা পুলিশ ২০ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে ১৭ জন বিএনপি ও জামায়াতের নেতাকর্মী এবং বাকীরা বিভিন্ন মামলার আসামী।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহববুর রহমান জানান, আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা যেন কোন নাশকতা সৃষ্টি করতে না পারে সে বিষয়ে সতর্ক রয়েছে পুলিশ। সে লক্ষ্যে জেলার চার উপজেলায় পুলিশের বিভিন্ন টিম অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীসহ ৪৬ জনকে আটক করেছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।