চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত: আহত দুই পুলিশ

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী তানজিল নিহত ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে। মঙ্গলবার রাত আড়াইটার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি এলাকার ইটভাটার পাশে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত তানজিল চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়ানের দৌলতদিয়ার সরদারপাড়ার মৃত রমজান আলির ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ৪ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। নিহত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি তদন্ত আব্দুল খালেক জানান, মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি এলাকার একটি ইটভাটার কাছে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক পাচারের জন্য অবস্থান করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ সেখানে উপস্থিত হলে মদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়তে থাকে। পুলিশও তাদের লক্ষ করে কয়েক রাউন্ড পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হাটে।
পরে পুলিশ ঘটনাস্থলে মাদক ব্যবসায়ী তানজিলের গুলি বৃদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ৪ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। তিনি আরও জানান, তার বিরুদ্ধে চুয়াডাঙ্গার বিভিন্ন থানায় ১২টি মামলা রয়েছে।

Inline
Inline