চুয়াডাঙ্গায় জাময়াতের আমীর সেক্রেটারীসহ ৮জন আটক ককটেল ও জিহাদীবই উদ্ধার

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলা জামায়াতে ইসলামীর কেদারঞ্জ মালোপাড়ার কার্যালয়ে পুলিশ ও ডিবির অভিযানে জেলা জামায়াতের আমীর আনোয়ারুল হক মালিক, সেক্রেটারী অ্যাড: রুহুল আমীন, শিবির সভাপতি মাহফুজুর রহমানসহ আট নেতা কর্মিকে ৫টি ককটেল প্রচুর জিহাদী বইসহ আটক করেছে।

গতকাল (বুধবার) রাত সাড়ে ৮টার দিকে তাদের আটক করে।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লা জানান, বুধবার সন্ধ্যায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চুয়াডাঙ্গা শহরের কেদারঞ্জ মালোপাড়া জেলা জামায়াতে ইসলামীর কার্যালয়ে জামায়াতের নেতা কর্মিরা নাশকতা ও দেশবিরোধী কর্মকান্ডের জন্য গোপন বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে জাময়াতের কার্যালয়ে অভিযান চালালে বেশ কয়েকজন নেতাকর্মি পালিয়ে গেলেও জেলা জেলা জামায়াতের আমীর আনোয়ারুল হক মালিক, সেক্রেটারী অ্যাড: রুহুল আমীন, শিবির সভাপতি মাহফুজুর রহমানসহ আট নেতা কর্মিকে আটক করা হয়। এসময় উক্ত কার্যালয় থেকে ৫টি ককটেল ও প্রচুর পরিমানে জিহাদী বই উদ্ধার করা হয়।

তিনি আরো জানা, এঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় আটককৃতদের নামে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার আটককৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Inline
Inline