চুয়াডাঙ্গায় এক কৃষককে নিজ বাড়ির সামনে কুপিয়ে হত্যা

হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এক কৃষককে নিজ বাড়ির সামনে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। আজ শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহতের নাম আশরাফ উদ্দিন। তিনি একই গ্রামের মৃত আতর আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন থেকে আশরাফ উদ্দিনের সাথে একই গ্রামের মকছেদ মন্ডলের ছেলে ইকরামুল হক, মন্টু ও ঝন্টু এবং নুরনগর গ্রামের আলা মোল্লার ছেলে রসুলের সাথে জমিজমা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। আজ বিকেলে একই বিরোধে জড়িয়ে পড়েন তারা। প্রায় ঘন্টা খানেক বাগবিতন্ডা হয় তাদের মধ্যে। পরে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে নিজ বাড়ির সামনে কৃষক আশরাফ উদ্দিনকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে ঘটনাস্থল থেকে কৃষক আশরাফ উদ্দিনের মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক জানান, ঘটনাস্থল থেকে কৃষক আশরাফ উদ্দিনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে হত্যাকান্ডে জড়িতরা আত্মগোপন করেছে। তাদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।