চুয়াডাঙ্গার ৪ উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলার চার উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। আজ (শুক্রবার) জেলা প্রশাসকের কার্যালয়ে সকাল ১০ টা থেকে প্রতীক বরাদ্দ শুরু হয়।

এতে চুয়াডাঙ্গা সদর উপজেলায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আসাদুল হক বিশ্বাস, দামুড়হুদা উপজেলায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সিরাজুল আলম ঝন্টু, জীবননগর উপজেলায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আব্দুল লতিফ অমল ও আলমডাঙ্গা উপজেলায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জিল্লুর রহমান পান নৌকা প্রতীক। এছাড়া চেয়ারম্যান বিদ্রোহী, স্বতন্ত্র প্রার্থীসহ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা পান বিভিন্ন প্রতীক।

এসময় উপস্থিত ছিলেন রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইয়াহ ইয়া খাঁন (সদর উপজেলা ও জীবননগর উপজেলা) এবং জেলা নির্বাচন কর্মকর্তা তারেক আহম্মেদ (আলমডাঙ্গা উপজেলা ও দামুড়হুদা উপজেলা)সহ সহকারি রিটার্নিং কর্মকর্তারা।

চুয়াডাঙ্গায় চার উপজেলা পরিষদ নির্বাচনে ১২ পদে ৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২০ জন. ভাইস চেয়ারম্যান পদে ১৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে চুয়াডাঙ্গা সদর, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীববনগর উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।