চুয়াডাঙ্গার দামুড়হুদায় পাওয়ার ট্রিলারের ধাক্কায় এক নিহত, আহত-১

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদায় পাওয়ার ট্রিলারের ধাক্কায় পাখি ভ্যানের এক আরোহি নিহত হয়েছে। এ ঘটনায় একজন আহত হয়েছে। রোববার বিকেলে দামুড়হুদা উপজেলার জয়রামপুর শেখপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত দাউদ গাজি দামুড়হুদা উপজেলার জয়রামপুর চৌধুরী পাড়ার মৃত ওসমান গাজির ছেলে ও চুয়াডাঙ্গা জজ কোর্টের মোহরার। পাখি ভ্যান চালক একই গ্রামের শহিদুল ইসলাম আহত হয়েছে।
জানা যায়, রোববার বিকাল সাড়ে ৫টার দিকে চুয়াডাঙ্গা থেকে কোর্টের কাজ সেরে দামুড়হুদা হাট থেকে বাজার করে পাখি ভ্যান যোগে দামুড়হুদা জয়রামপুর গ্রামের বাড়ি ফিরছিল দাউদ গাজি। এসময় পিছন দিক থেকে আসা ধান বোঝাই একটি পাওয়ার ট্রিলার পিছন দিক থেকে ভ্যানটি ধাক্কা দেয়। পাখি ভ্যান ও পাওয়ার ট্রিলারটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।
এতে দুই জন ধানের বস্তার নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দাউদকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় শহিদুলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে তার একটি হাত ভেঙ্গে গুড়িয়ে গেছে। তবে শহিদুল আশংকা মুক্ত বলে জানা গেছে। এসময় ঘাতক পাওয়ার টিলার চালক পালিয়ে গেলেও থানা পুলিশ পাওয়ার ট্রিলারটি আটক করে থানায় রেখেছে। ধানগুলো স্থানীয় ইউপি সদস্যর জিম্মায় রাখা হয়েছে।