চুয়াডাঙ্গার দামুড়হুদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্য বীজ ও সার বিতরন উদ্বোধন

হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় খরিপ-১/২০১৮-১৯ মৌসুমে প্রনোদনার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে উফসি আউষ ও নেরিকা আউষ ধানের বীজ ও সার বিতরনের (২৪মার্চ) শনিবার উদ্বোধন করা হয়। দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরের মুক্ত মঞ্চে আলোচনা সভা ও বীজ সার বিতরনের উদ্বোধন করা হয়।
দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওঃ আজিজুর রহমান।
বিশেষ অতিথি, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, প্রাণি সম্পদ অফিসার মসিউর রহমান, উপজেলা নির্বাচন অফিসার মকলেছুর রহমান,দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহিদুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালমাজাহান পারুল ও হাউলি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহা মিন্টু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার সুফি মোহাম্মদ রফিকুজ্জামান।
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কৃষকদের হাতে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করেন।
উপজেলা কৃষি অফিসার সুফি মোহাম্মদ রফিকুজ্জামান জানান,নেরিকা ৭৫ জন ও উচ্চ ফলন শীল ১৫শত জন চাষির মাঝে এই বীজ ও সার বিনা মূল্যে বিতরন করা হবে।

Inline
Inline