চুয়াডাঙ্গার জীবননগরে দু’নারী মাদক ব্যবসায়ীসহ আটক ৫

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জীবননগরে পুলিশের চলমান অভিযানে এলাকার চিহ্নিত দুই নারী মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় ৫ জন আটক করেছে। আটককৃতরা হলো জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া মিস্ত্রিপাড়া এলাকার আশরাফুল ইসলামের স্ত্রী জোসনা খাতুন (৩০) ও একই এলাকার মীরপাড়ার আব্দুল খালেকের স্ত্রী বুড়ি (৪০) এবং বাজার পাড়ার শেখ ইমরান আলীর ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ঝন্টু হোসেন (৩৫), সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের মৃত আলফাজ উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী মমিনুর রহমান (৩৫) ও আন্দুলবাড়িয়া খাঁ পাড়া এলাকার মৃত শেখ রওশন আলীর ছেলে শেখ সামসুল আলী (৪৬)।
পুলিশ সূত্রে জানা গেছে, জীবননগর থানার পুলিশ সোমবার সকাল সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর বাসস্ট্যান্ড চত্বরে পূর্বাশা পরিবহন কাউন্টারের সামনে থেকে জোসনা ও বুড়ি নামের দুই নারী মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ৬২ বোতল ফেন্সিডিলসহ আটক করে।
একই দিনে বেলা ১২টার সময় আন্দুলবাড়িয়া শাহপুর পুলিশ ফাঁড়ির আইসি এসআই বাবুল আক্তার ও এএসআই মুসফিক আন্দুলবাড়িয়া বাজারে অভিযান করে মাদক মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ঝন্টু হোসেনকে আটক করে। অপরদিকে এসআই আনিস পৃথক দুটি অভিযান চালিয়ে মাদক মামলার আসামি মোমিনুর রহমানকে এবং মারামারি মামলায় শেখ সামসুল আলীকে আটক করে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান জানান, আটক ৫ আসামিদের মধ্যে ফেন্সিডিলসহ আটক ২ নারী মাদক ব্যবসায়ীদের নামে মাদক আইনে মামলা রুজু হয়েছে।