চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে মাদক ব্যবসায়ী ওল্টুর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার সকালে আলমডাঙ্গা উপজেলার সাতকপাট এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায় তার বিরুদ্ধে মাদকের ৮টি মামলা রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ী ওল্টু মন্ডল আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত্য মহাসিন আলির ছেলে।
পুলিশ জানায়, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে হাউসপুর গ্রামের কৃষকরা মাঠে কৃষি কাজ করতে যাচ্ছিল। এসময় আলমডাঙ্গার সাতকপাট এলাকায় এক ব্যাক্তির গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মাদক ব্যবসায়ী ওল্টুর লাশ সনাক্ত করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
আলমডাঙ্গা থানার ওসি তদন্ত লুৎফুল কবির জানান, স্থানীয় দুটি মাদক ব্যবসায়ীদের মধ্যে পূর্ব বিরোধ ছিল। শুক্রবার রাতে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে মাদক ব্যবসায়ীদের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয় এসময় ওল্টু গুলিবিদ্ধ হয়ে মারা গেছে বলে ধারনা করা হচ্ছে। তিনি আরও জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী ওল্টুর বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে।

Inline
Inline