চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ২

হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলার আলমডাঙ্গা উপজেলার রেলব্রীজের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত সুজন আলী (২৩) চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের আলাউদ্দীনের ছেলে ও আরাফাত রহমান (৮) একই গ্রামের নূরনবীর ছেলে। নিহতরা আপন চাচাত ভাই বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের আলাউদ্দীনের শ্বশুর বাড়ি আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর গ্রামে। গত কয়েকদিন আগে আলাউদ্দীনের শ্বশুর নূর ইসলামের বার্ধক্যজনিত কারণে মৃত্যু হয়। আজ শুক্রবার ছিল নূর ইসলামের মৃত্যু উপলক্ষে মিলাদ মাহফিলের অনুষ্ঠান মিলাদ মাহফিল উপলক্ষে আলাউদ্দীন, তার স্ত্রী, ছেলে সুজন, আলাউদ্দীনের ভাই নূরনবী, ছেলে আরাফাতসহ পরিবারের অনেকেই কালিদাসপুর বেড়াতে আসে। দুপুরে মিলাদ মাহফিল শেষে সুজন তার চাচাত ভাই আরাফাতকে নিয়ে নিকটবর্তী রেলব্রীজ দেখতে যায়। রেললাইনের উপর হাঁটাহাটি করার সময় পিছন দিক থেকে আসা রাজশাহীগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনে তারা দুজনই কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।