চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ইউনিয়ন বিএনপির সহ-সভাপতিকে কুপিয়ে হত্যা

হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি হেলাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করেছে এক মাদক ব্যবসায়ী। হেলাল উদ্দিন উপজেলার জুগিরহুদা গ্রামের একদিন বিশ্বাসের ছেলে ও খাদিমপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি। শনিবার সকাল ১০টার দিকে আলমডাঙ্গা উপজেলার জুগিরহুদা গ্রামে ওই হত্যা কান্ডের ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নিহত হেলাল উদ্দিন উপজেলার জুগিরহুদা গ্রামের একদিন বিশ্বাসের ছেলে ও খাদিমপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি। তিনি রুপালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। একই গ্রামের মাদক ব্যবসায়ী মানিক মিয়াকে ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় হেলাল উদ্দিনের বিরুদ্ধে মানিককে পুলিশে ধরিয়ে দেয়ার অভিযোগ তোলা হয়। গত বৃহস্পতিবারে জামিনে মুক্তি পায় মানিক। গত দুইদিন ধরে হেলালের সাথে মানিকের বিরোধ চলে আসছিল। আজ সকাল ১০টার দিকে গ্রামের পার্শ্ববর্তী মাঠে ধানক্ষেতে পানি দিতে যান হেলাল। সেখানে একা পেয়ে হেলালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে মানিক। পরে স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক হেলালকে মৃত ঘোষনা করে
জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শামীম কবির জানান, হেলালের দুই পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাঁর মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।
এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, অভিযুক্ত মাদক ব্যবসায়ী মানিককে ধরতে অভিযান চালানো হচ্ছে।

Inline
Inline