চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীর পুঠিয়া উপজেলায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটছে। শনিবার দিবাগত রাতের কোনো এক সময় উপজেলার জিউপাড়া ইউনিয়নের চকপলাশী গ্রামে এ ঘটনা ঘটে।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চকপলাশী গ্রামের একটি কলাবাগান থেকে নিহত ভ্যান চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার নাম জাহাঙ্গীর হোসেন (৩৫)। তিনি পুঠিয়া পৌর এলাকার গণ্ডগোহালি মহল্লার রজব আলীর ছেলে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, শনিবার রাত আটটার দিকে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন জাহাঙ্গীর। এরপর আর বাড়ি ফেরেননি। সকালে বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে স্থানীয়রা তার মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের সদস্যরা গিয়ে তার মরদেহ শনাক্ত করেন।

ওসি আরও জানান, জাহাঙ্গীরের হাত ও মুখ বাঁধা ছিল। এছাড়া তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে তার ভ্যানটি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, রাতে তাকে হত্যা করে ভ্যান নিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় জড়িত কাউকে শনাক্ত কিংবা আটক করা যায়নি।

ওসি জানান, সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শিরিন খাতুন থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।