চাঁদপুর বাবুরহাটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট শাখা উদ্বোধন

এম এম কামাল, চাঁদপুর থেকে : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাঁদপুর শাখা সদরের অাওতায় অনটাইম সলিউশন্স এজেন্ট ব্যাংকিং অাউটলেটের উদ্বোধন করা হয়েছে। জেলা পরিষদ চেয়ারম্যান অালহাজ্ব ওচমান গনি পাটওয়ারী এটি উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, ‘ইসলামী ব্যাংক একটি গণমূখী ব্যাংক। এ ব্যাংক ধনী, দরিদ্র, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের জন্য কাজ করে যাচ্ছে। তাই সম্ভব হলে এই অঞ্চলের সকল জনগণকে ইসলামী ব্যাংকের সাথে সম্পৃক্ত হওয়ার অাহ্বান জানাই।’

বৃহস্পতিবার সকাল ১১টায় বাবুরহাট বাজারের মোবারক প্লাজা ২য় তলায় এ উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

হিসেবে ইসলামী ব্যাংক কি ও কেন? এই বিষয়ে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ব্যাংক কুমিল্লা জোন এফএভিপি মুহাম্মদ মুনিরুজ্জামান। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাঁদপুর শাখার এসএভিপি ও শাখা প্রধান মোঃ মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, কুমিল্লা জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মোশাররফ হোসাইন।

তিনি বলেন, বিরূপ অাবহাওয়ার মধ্যেও উদ্বোধন অনুষ্ঠানে অাপনারা উপস্থিত হয়ে ব্যাংকের উত্তোরত্তর সাফল্যে অংশীদার হওয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, চাঁদপুর চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি সুভাষ চন্দ্র রায়, বাবুরহাট স্কুল এন্ড কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সহিদ উল্ল্যাহ মাষ্টার, বাবুরহাট স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মোঃ মোশাররফ হোসেন, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান, ইসলামী ব্যাংক ইনচার্জ মোঃ অাহসান হাবীব। এ সময় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বাবুরহাট বাজারের ব্যবসায়ীবৃন্দ, বিভিন্ন পর্যায়ের ব্যাংক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ব্যাংকের সফলতা কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাবুরহাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব অালেম ই দীন অালহাজ্ব মুফতী মোঃ ফারুক অাহমেদ।